আইলাইফ ল্যাপটপে মূল্য ছাড় ও উপহার

0


স্বাধীনতা দিবস উপলক্ষে ঘোষিত অফারে আইলাইফের ল্যাপটপ কিনে সৌভাগ্যবান ক্রেতারা জিতবে স্বর্ণের চেইন। এছাড়া প্রতিটি ল্যাপটপের সঙ্গেই থাকছে কোনও না কোনও নিশ্চিত উপহার। যুক্তরাষ্ট্রভিত্তিক ব্র্যান্ড আইলাইফ বর্তমানে বিশ্বের ৫০টিরও বেশি দেশে ব্যবসা পরিচালনা করছে।
আইলাইফ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার নাসির উদ্দিন জানান, অফার চলাকালে আইলাইফের প্রতিটি ল্যাপটপের সঙ্গে থাকবে স্ক্র্যাচ কার্ড। কার্ড ঘষে ক্রেতারা পেতে পারেন স্বর্ণের চেইন। এছাড়া থাকছে স্মার্টফোন, স্মার্ট ওয়াচ, ট্যাবলেট পিসিসহ নিশ্চিত উপহার জেতার সুযোগ। বাজেটের মধ্যে দারুন সব ফিচার নিয়ে আইলাইফ ল্যাপটপ অফারের আওতায় থাকছে ১৪ ইঞ্চি ডিসপ্লের জেড এয়ার, ১০.১ ইঞ্চি কনভার্টেবল টু ইন ওয়ান জেড বুক, ৬ জিবি র‌্যামের ১৫.৬ ইঞ্চি পর্দার জেড এয়ার প্লাস, করপোরেট ব্যবহারের জন্য ১৩.৩ ইঞ্চি ডিসপ্লের ল্যাপটপ।
এছাড়া রয়েছে ১৭.৩ ইঞ্চি ফুল টাচস্ক্রিনের অল ইন ওয়ান পিসি যাতে ৩ থেকে ৪ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। সাশ্রয়ী মূল্যের স্লিম এবং হালকা ওজনের আইলাইফের ল্যাপটপ ১৫ থেকে ৩০ হাজার টাকার মধ্যে। অফার চলবে ৬ থেকে ৩১ মার্চ পর্যন্ত। বিস্তারিত জানতে ভিজিট করুন https://bit.ly/2XK1Acg

শো রুমের ঠিকানা জানতে কল করা যাবে ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৪ নম্বরে। 



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here