ইচ্ছে ভুল: ভালোবাসা ও বিচ্ছেদের গল্প

0


কথাগুলো ভালোবাসার, বিচ্ছেদেরও। সঙ্গে সুর, সংগীত আর অসাধারণ কণ্ঠের সমান্তরাল সংযোজন। মোট মিলিয়ে অসাধারণ একটি গান।
কথাগুলো এমন, কিছুটা ইচ্ছে ইচ্ছে ভুল/ তোমার খোঁপার গোলাপ ফুল/ কোনও অচিন আশায়/ রাতগুলো ঘুমহীন…। এমন কথা আর কণ্ঠের রেশ ধরে তৈরি হলো গানটির গল্পনির্ভর একটি ভিডিও। যেখানে কাব্য-সুর দৃশ্য হয়ে ফুটেছে সবিস্তার।
গানটি মুসাফির আরিয়ানের গাওয়া। কথা লিখেছেন আলী ওয়াজেদ। সুর করেছেন দুজনে মিলেই। আর সংগীতায়োজন করেছেন শুভদীপ। অন্যদিকে ভিডিওটি নির্মাণ করেছেন মীর ইশতিয়াক। যেখানে মডেল হিসেবে আছেন জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ ও তানজিনা রুবি। সঙ্গে উপস্থিতি রয়েছে শিল্পী মুসাফির আরিয়ানেরও। 
এই গল্পময় ‘ইচ্ছে ভুল’ গানটি মুক্তি পেয়েছে আজ (১৪ মার্চ) সিএমভি’র ইউটিউব চ্যানেলে। এর পাশাপাশি গানটি শোনা যাচ্ছে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশ-এ।
ভিডিওর একটি দৃশ্যে ইরফান সাজ্জাদ ও রুবি‘ইচ্ছে ভুল’ প্রসঙ্গে এর শিল্পী-সুরকার মুসাফির আরিয়ান বলেন, ‘দুটো মানুষের ভালোবাসার কথা ও বিচ্ছেদের গল্প রয়েছে এই গানে। আবার দুজনে অনেক দূরে হারিয়ে যাওয়ার গানও এটি। একা থাকতে না পারার গানও বলা যায়। গীতিকারের কথাগুলো আমাকে অনেক ভাবিয়েছে। সুরেও তাই চেষ্টা করেছি কথাগুলোকে অনুভব করার। বাকিটা শ্রোতা-দর্শকরা ভালো বলতে পারবেন।’
প্রসঙ্গত, এটি মুশাফির আরিয়ানের ১২তম গান।
ইচ্ছে ভুল:



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here