উলিপুরে জাপার কেন্দ্রীয় নেতাসহ শতাধিক নেতাকর্মী আ’লীগে

0


উলিপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাসহ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন

কুড়িগ্রামের উলিপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আবু তাহের খায়রুল হক এটির নেতৃত্বে শতাধিত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছেন।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় এমএ মতিন কারিগরি ও কৃষি কলেজ চত্বরে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর হাতে ফুলের তোড়া দিয়ে জাপা নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেন।

যোগদানকারী অন্যান্যরা হলেন উপজেলা জাপার সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আখতারুল করিম হারুন, মাহবুবার রহমান, মহিউল ইসলাম মুকুল, পান্ডুল ইউপি সভাপতি শাহ জামাল, গুনাইগাছ ইউপি সভাপতি ফুলু সরকার, বেগমগঞ্জ ইউপি সভাপতি আবদুল হাতেম সরকার, ধামশ্রেণী ইউপি সভাপতি আজাহারুল সরদার, ধরনীবাড়ী ইউপি সাধারণ সম্পাদক আবদুল মজিদসহ জাপার বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদে হাবীব মোফার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক স ম আল মামুন সবুজের সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ছানালাল বখসী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হোসেন মন্টু, আওয়ামী লীগ নেতা ছাইদুল হক বাচ্চু, সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা।

যোগদানকারীদের মধ্যে বক্তব্য রাখেন আবু তাহের খায়রুল হক এটি, আখতারুল করিম হারুন, মাহবুবার রহমান প্রমুখ।

এদিকে আগামী ১০ মার্চ উলিপুরে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে আওয়ামী লীগ, জাপা ও স্বতন্ত্র প্রার্থী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনের দুই দিন আগে হঠাৎ করে জাপা নেতাকর্মীদের আওয়ামী লীগে যোগদান উপলক্ষে উপজেলা সদরে দুই দিন ধরে মাইকে ব্যাপক প্রচারণা চালানো হয়। এ নিয়ে উপজেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এমদাদুল হকের সঙ্গে যোগদান অনুষ্ঠানে মাইকে ব্যাপক প্রচারণা চালানোর বিষয়ে কথা হলে তিনি জানান, বিষয়টি আমি অবগত নই, আপনার কাছেই প্রথম শুনলাম।

এটি আচরণবিধি লঙ্ঘনের মধ্যে পড়ে কিনা জানতে চাইলে তিনি বলেন, সেখানে নির্বাচনী প্রচারণা যদি না হয়ে থাকে তবে তা আচরণবিধির লঙ্ঘনের মধ্যে পড়ে না।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here