এক বলে ১৭ রান!

0


১ বলে ১৭ রান খরচ করেন রাইলি মেরেডিথ। ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে মাত্র ১ বলে ১৭ রান খরচ করেন রাইলি মেরেডিথ। মেলবোর্ন রেনেগেডস ও হোবার্ট হ্যারিকেন্সের মধ্যকার ম্যাচে এক বলে ১৭ রান দেন হ্যারিকেন্সের এই পেসার।

গত বৃহস্পতিবার অস্ট্রেলিয়ার তাসমানিয়া অঙ্গরাজ্যের হোবার্টের বেলেরিভ ওভালে টস হেরে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় হোবার্ট হ্যারিকেন্স। এদিন তারা প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে।

টার্গেট তাড়া করতে নেমে ব্যাটিংয়ে নামা মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে প্রথম ওভারে বোলিংয়ে আসেন রাইলি মেরিথেড। প্রথম দুই বল ডট দেন মেরিথেড। পরের বলে দেন এক রান।

তার করা চতুর্থ বলটি নো হয়, পরের বলটি দেন ওয়াইড। উইকেটকিপার বল ধরতে পারেননি। বল বাউন্ডারি লাইন অতিক্রম করে। সেই ডেলিভারি থেকে আসে পাঁচ রান। পরের বলটি আবার নো ও বাউন্ডারি (পাঁচ রান)। তার পরের ডেলিভারিটিও নো বল এবং বাউন্ডারি (পাঁচ রান)। চতুর্থ বলের জন্য করা শেষ ডেলিভারিতে দেন এক রান। এক বলের জন্য পাঁচটি ডেলিভারি দিয়ে সবমিলে ১৭ রান খরচ করেন মেরিথেড।

হোবার্ট হ্যারিকেন্সের বোলিংয়ের শুরুটা খারাপ হলেও শেষমেশ রাইলির দল হোবার্টই ১৬ রানে জয় পায়। এদিন তিন ওভার বল করে ৪৩ রানে ১ উইকেট শিকার করেন মেরেডিথ।

সংক্ষিপ্ত স্কোর

হোবার্ট হ্যারিকেন্স: ২০ ওভারে ১৮৩/৬ (ম্যাথু ওয়েড ৫৮, বেন ম্যাকডার্মট ৩৯*)।

মেলবোর্ন রেনেগেডস: ২০ ওভারে ১৬৭/৮ (টম কুমার ৪৪, অ্যারন ফিঞ্চ ৩৫)।

ফল: হোবার্ট হ্যারিকেন্স ১৬ রানে জয়ী।

ম্যাচসেরা: ম্যাথু ওয়েড (হোবার্ট হ্যারিকেন্স)।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here