এবার ইমরান-দর্শনার লাদাখ রোমান্স!

0


সংগীতশিল্পী ইমরান যতটা না গায়ক, ততোধিক নায়ক হয়ে উঠছেন ক্রমশ! দেশ-বিদেশের নয়নাভিরাম লোকেশনে তার নায়কোচিত উপস্থিতি দিনকে দিন মুগ্ধ করছে দর্শকদের।
এক বছরের ব্যবধানে এই গায়ক রোমান্টিক নায়করূপে আবারও হাজির হচ্ছেন টলিউড-তেলেগু নায়িকা দর্শনা বণিকের বিপরীতে। গানের নাম ‘তোর নামের ইচ্ছেরা’। রবিউল ইসলামের কথায় গানটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। যার পুরো শুটিং হয়েছে ভারতের জম্মু-কাশ্মির অঞ্চলের লাদাখে। আর ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান। শুটিংয়ের স্থিরচিত্র থেকে অনুমান করা যায়, আবারও ইমরান-দর্শনা বণিক দর্শকদের মুগ্ধ করবেন তাদের রোমান্স দিয়ে!
কাজটি প্রসঙ্গে গায়ক-নায়ক ইমরান বলেন, ‘আগেও লাদাখে একটা কাজ করেছি। তখন নায়িকা ছিলেন তানজিন তিশা। সেই গানটিও বেশ জনপ্রিয়তা পায়। তবে সেটির শুটিং হয় মূলত লাদাখের শহর এলাকায়। এবারের লাদাখে আমার সঙ্গে ছিলেন কলকাতার নায়িকা দর্শনা। শুটিং করেছি সেখানকার প্রত্যন্ত অঞ্চলে। ভিডিও দেখলেই শ্রোতারা সেটি বুঝতে পারবেন। এর জন্য আমাদের অনেক কষ্টও করতে হয়েছে। আশাকরি দর্শক-শ্রোতারা গান-ভিডিও দুটিই পছন্দ করবেন।’
প্রযোজনা প্রতিষ্ঠান গানচিলের উপদেষ্টা আসিফ ইকবাল জানান, ২১ মার্চ প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে।
লাদাখে ইমরান ও দর্শনাপ্রসঙ্গত, ভারতীয় মডেল-অভিনেত্রী দর্শনা বণিক। টলিউডের অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’-এ ছোট একটি চরিত্র দিয়ে তিনি সকলের নজর কেড়েছিলেন। এরপর কাজ করেছেন তেলেগু চলচ্চিত্রেও। শুধু তাই নয়, কমলেশ্বর, সৃজিত, অঞ্জন দত্তের মতো টলিউডের প্রথম সারির পরিচালকের সিনেমায় অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়ে চলেছেন এই তরুণ অভিনেত্রী।
এদিকে ইমরানের সঙ্গে দর্শনার কাজ এবারও নতুন নয়। গত বছর এই জুটির প্রথম কাজ প্রকাশ পায় ডিএমএস-এর ব্যানারে। নাম ‘মেঘের ডানায়’। 



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here