ওবায়দুল কাদেরের জীবন শঙ্কামুক্ত: হানিফ

0


সংবাদ সম্মেলনে মাহবুব-উল আলম হানিফ। ছবি: যুগান্তর

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা ক্রমান্নয়ে উন্নতির দিকে যাচ্ছে। তার জীবন আর সংকটাপন্ন নয়।

বুধবার বেলা সাড়ে ১১টায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ কথা জানান।

তিনি বলেন, আশা করি আগামী এক সপ্তাহের মধ্যে ওবায়দুল কাদেরের শরীরের অবস্থা স্বাভাবিক হবে। তার পর বাইপাস করা হবে কিনা সেই সিদ্ধান্ত নেয়া হবে৷

তিনি আরও বলেন, আমরা আশা করি শিগগিরই আমাদের নেতা পুরোপুরি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

প্রসঙ্গত, রোববার ভোররাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ বাসভবনে বুকে ব্যথা অনুভব করেন। সকালে তাকে বিএসএমএমইউতে নেয়া হলে তার হার্টের জটিলতা চিহ্নিত করেন চিকিৎসকরা।

সেখানে তার হার্টে স্ট্যান্টিং করে তাকে আইসিসিইউতে রাখা হয়। এরপর সোমবার বিকালে উন্নত চিকিৎসার্থে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হয়।

ওইদিন বাংলাদেশ সময় রাত ৮টার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুর পৌঁছায় এবং রাত ১১টায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার চিকিৎসা শুরু হয়।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here