কফির স্বাদে ‘কাপাচিনো মাফিন’

0


বেকারি শিল্পে ড্যান কেক একটি সুপরিচিত নাম। ডেনমার্ক ভিত্তিক ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি দীর্ঘ ৮৭ বছর ধরে এ শিল্পের সঙ্গে জড়িত। স্বাদ এবং গুণগত মানের কারণে বিশ্বজুড়েই বেশ স্বনামধন্য প্রতিষ্ঠানটি।

২০১৫ সালে বাংলাদেশের বাজারেও কার্যক্রম শুরু করে ড্যান কেক। দারুণ স্বাদ ও বৈচিত্রের জন্য এরই মধ্যে দেশের ভোক্তাদের কাছেও বেশ জনপ্রিয়তা পেয়েছে ড্যান কেকের তৈরি বিভিন্ন খাদ্যসামগ্রী। প্রতিনিয়তই বিভিন্ন নতুন স্বাদের কেক, মাফিন এবং অন্যান্য বেকারি সামগ্রী নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। এরই অংশ হিসেবে ড্যান কেক এবার বাজারে প্রথমবারের মতো নিয়ে এসেছে কফির স্বাদে নতুন একটি মাফিন যার নাম দেওয়া হয়েছে ‘কাপাচিনো মাফিন’।

কাপাচিনো মাফিনে উন্নত কফি বিন দিয়ে তৈরি রিয়েল কফি ব্যবহার করায় মাফিনপ্রেমী তো বটেই, কফিপ্রেমীদেরও মন কাড়বে এটি । কাপাচিনো মাফিনে কফির স্বাদ থাকে অটুট। এতে যে মাফিন কাপ ব্যবহার করা হয়, সেটিও সম্পূর্ণ ফুড গ্রেড মেটারিয়াল ও ইউরোপ থেকে আমদানিকৃত।

সম্প্রতি গুলশান ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে কাপাচিনো মাফিন বাজারে আনার ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে এ পণ্যটি সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন ড্যান ফুডস লিমিটেডের হেডঅব মার্কেটিংমিনহাজহোসেন। এ সময় তিনি বলেন, কাপাচিনো মাফিনেরপ্রতিবাইটেইমিলবেপ্রকৃত কাপাচিনোকফিরস্বাদ।এছাড়াও কাপাচিনো মাফিনের ভেতর থাকছে ক্রিমের পুর যা এতে বাড়তি স্বাদ যোগ করবে। তাইশুধুস্ন্যাকস হিসেবেনয়, যখনতখনরিফ্রেশমেন্টেরজন্যওকাপাচিনোমাফিনসবার কাছে সমাদর পাবে। ইতিমধ্যেই  এটি দেশের বাজারে পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ আশিকুল ইসলাম ভূঁইয়া, নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেডের সিনিয়র পিআর কনসালট্যান্ট সরকার মাসুদ হাসান এবং সিনিয়র পিআর ম্যানেজার শেগুফতা তাসনীমসহ আরও অনেকে।

 



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here