টেকেরহাটে বোমাসদৃশ বস্তু নিয়ে হইচই

0


ছবি: যুগান্তর

টেকেরহাট বন্দরের আবাসিক এলাকায় বোমাসদৃশ বস্তু উদ্ধার নিয়ে ব্যাপক হইচই পড়ে গেছে। এ ঘটনা রাতের গভীরে এলাকায় দ্রুত ছড়িয়ে পড়লে জনমনে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে টেকেরহাট বন্দরের হিন্দু অধ্যুষিত আবাসিক এলাকার একটি বাড়ির পঞ্চমতলা ভবনের বৈদ্যুতিক মিটার বক্সের ওপর থেকে ওই বোমাসদৃশ বস্তুটি উদ্ধার করা হয়।

বাড়ির মালিক কাঞ্চন সাহা জানান, বুধবার রাত সালে ১০টার দিকে টেকেরহাটের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বাসায় প্রবেশপথে মিটার বক্সের ওপর একটি কার্টুনের ভেতর আলো জ্বলতে দেখে মালিক কাঞ্চন সাহা এগিয়ে যান। এ সময় ব্যাটারির সঙ্গে সার্কিট ঘড়ি, তার ও টেপ জড়ানো বস্তু দেখতে পেয়ে চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসে।
এ সময় রাজৈর থানায় খবর দেয়া হয়।

রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, বোমাসদৃশ বস্তুটি বের করে একটি পানিভর্তি বালতিতে রাখা হয়। রাত পৌনে ২টার দিকে পুলিশ পাঁচতলা ভবনের সব বাসিন্দাকে বের করে দিয়ে ভবনটি তালাবদ্ধ করে দেয় এবং নিরাপত্তার কারণে পুলিশের একটি দল পাহারায় থাকে।

রাজৈর থানার ওসি (তদন্ত) ইমতিয়াজ আহম্মেদ জানান, বোমাসদৃশ বস্তুটি আসলেই বোমা কিনা তা জানার জন্য বোমা বিশেষজ্ঞ টিমকে খবর পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার যে কোনো সময় বোম্ব ডিসপোজাল দল এসে ব্যবস্থা নেবে।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here