পর্যটকদের জন্য সেন্টমার্টিনে চলছে পাঁচটি জাহাজ

0


টেকনাফ থেকে সেন্টমার্টিনে যাওয়ার জন্য ভ্রমণপিপাসুদের জন্য আবারও জাহাজ চলছে। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে এই রুটে যাত্রীসেবা দিতে নৌযান যাতায়াত করছে।

বর্তমানে টেকনাফ থেকে সেন্টমার্টিনে পাঁচটি জাহাজ যাত্রীসেবা দিচ্ছে। এগুলো হলো কেয়ারি সিন্দাবাদ, কেয়ারি ক্রু অ্যান্ড ডাইন, দ্য আটলান্টিক ক্রুজ, এলসিটি কাজল ও এলসিটি কুতুবদিয়া।

বৃহস্পতিবার সকালে টেকনাফ দমদমিয়া জেটি ঘাট থেকে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) অনুমতি নিয়ে টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে চলেছে জাহাজগুলো।

পর্যটকবাহী জাহাজ কেয়ারি সিন্দাবাদের টেকনাফের ব্যবস্থাপক শাহ আলম বাংলা ট্রিবিউনকে জানান, টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচলের অনুমতি পাওয়ায় তাদের দুটি জাহাজ দ্বীপে রওনা দিয়েছে।

সেন্টমার্টিন থেকে টেকনাফে ফিরছে একটি জাহাজবিআইডব্লিউটিএ টেকনাফ অঞ্চলের পরিদর্শক (পরিবহন) মোহাম্মদ হোসেন বলেন, ‘আবহাওয়া স্বাভাবিক রয়েছে, ফলে জাহাজ চলাচলের অনুমতি দেওয়া হয়েছে।’

প্রতিকূল আবহাওয়ার কারণে সেন্টমার্টিনে বেড়াতে গিয়ে আটকে থাকা পর্যটকরা জাহাজে চড়ে টেকনাফে ফিরেছেন। আশা করা হচ্ছে, নিয়মিত জাহাজ চলাচলে আবারও ভ্রমণপ্রেমীদের সমাগম বাড়বে দ্বীপে।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here