পাকিস্তান দলে ফেরার ব্যাপারে আশাবাদী বাট

0


অবশেষে সুযোগ মিলেছে বড় পরিসরের ক্রিকেটে খেলার। চোটাক্রান্ত মোহাম্মদ হাফিজের পরিবর্তে লাহোর কালান্দার্সের হয়ে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন সালমান বাট। দীর্ঘ বিরতির পর মূলধারার ক্রিকেটে ফিরেছেন। এবার পাকিস্তান জাতীয় দলে ফেরার ব্যাপারেও আশাবাদী তিনি।

বাট মনে করেন, পিএসএলে ভালো পারফরম করতে এবং দলকে জেতাতে পারলে জাতীয় দলেও ডাক পেতে পারেন।

বুধবার গণমাধ্যমকে তিনি বলেন, এখানে যদি ভালো খেলতে পারি এবং দলের জয়ে অবদান রাখতে পারি; তবে এটা অন্যভাবে কাজে দেবে। আশা করছি, সেরাটা দিতে পারলে জাতীয় দলেও ফেরার সম্ভাবনা থাকবে।

পাকিস্তান জাতীয় দলে ফিরতে কঠিন পরিশ্রম চালিয়ে যাচ্ছেন সালমান। সেটা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি। বড় পরিসরের ক্রিকেটে দীর্ঘদিন ডাক না পেলেও নিজেকে অনুপ্রাণিত করে গেছেন বলে জানান বাঁহাতি ব্যাটার।

বাট বলেন, অবশ্যই আমি কঠোর পরিশ্রম করে যাব। এ দীর্ঘ সময়ে নিজেকে কিভাবে অনুপ্রাণিত করতে হয় তা শিখেছি। দীর্ঘ প্রতীক্ষার পরই ডাক এসেছে। আশা করছি, জাতীয় দলেও কোনো সময় ডাক পাব।

হাফিজের বদলি হিসেবে পিএসএলে দল পেয়েছেন বাট। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। এ ওপেনার জানান, একজনের বদলি হিসেবে অন্যজন আসবে এটাই স্বাভাবিক। এতে কারো নিয়ন্ত্রণ নেই।

তিনি বলেন, ক্যারিয়ারে ইনজুরি আঘাত হানবেই। এতে কেউ যায়, কেউ আসে। এটা নিয়ন্ত্রণ করা যায় না। আশা করি, সে দ্রুত সেরে উঠবে। পাকিস্তানের হয়ে আবার মাঠ মাতাবে।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here