প্রিমিয়ার ব্যাংকের টাকা আত্মসাতের মামলায় ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট

0


জালিয়াতি করে প্রিমিয়ার ব্যাংকের ৫৯ কোটি টাকা আত্মসাতের মামলায় ব্যাংক কর্মকর্তা ও শিল্পপতিসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার (৭ মার্চ) এ অনুমোদন দেওয়া হয়।

এ বিষয়ে ২০১৩ সালের ২০ জানুয়ারি রাজধানীর মতিঝিল থানায় একটি মামলা দাযের করা হয়। মামলার বাদী হলেন প্রিমিয়ার ব্যাংকের সাবেক সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ইদ্রিস আলী ফকির। আর তদন্ত কর্মকর্তা হলেন দুদকের সহকারী পরিচালক মো. সালাউদ্দিন। 

মামলার আসামিরা হলেন— আলপা কম্পোজিট টাওয়েলস লিমিটেডের চেয়ারম্যান নওরিন হাসি, ব্যবস্থাপনা পরিচালক খাজা সোলায়মান আনোয়ার চৌধুরী, পরিচালক শফিকুল আলম চৌধুরী, শাহরিশ কম্পোজিট ও আলপা কম্পোজিট লিমিটেডের পরিচালক সারোয়ার জাহান, বিসমিল্লাহ টাওয়েলস লিমিটেডের অথরাইজড সিগনেটরি আকবর আজিজ মুতাক্কি, জেনারেল ম্যানেজার (কমার্শিয়াল) আবুল হোসাইন চৌধুরী, ম্যানেজার রিয়াজ উদ্দিন আহম্মেদ, নেটওয়ার্ক ফেইট সিস্টেমস লিমিটেডের চেয়ারম্যান আক্তার হোসেন, প্রিমিয়ার ব্যাংক মতিঝিল শাখার সাবেক ব্যবস্থাপক মুহাম্মদ শাহীনুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এম এম রহিম ও মো. তানজিবুল, ভাইস প্রেসিডেন্ট শাহাবুদ্দিন সরদার, এক্সিকিউটিভ অফিসার আবু সালেহ মো. আরিফুর রহমান ও  সাবেক ডেপুটি ম্যানেজার জি এম শাহাদাত হোসেন। 

 



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here