বরিশালে হাসপাতালে ঢুকে চিকিৎসাধীন স্ত্রীকে দ্বিতীয় দফায় মারধর!

0


বরিশালের গৌরনদীতে যৌতুকের দাবিতে মারধরের গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন মরিয়ম বেগম নামের এক রোগীর ওপর দ্বিতীয় দফায় হামলা চালিয়ে আহত করেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।

বুধবার দুপুর ২টার দিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে চিকিৎসাধীন রোগীর ওপর এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গৌরনদী উপজেলার লক্ষণকাঠী গ্রামের কালাম তালুকদারের পুত্র আলামিন তালুকদারের সঙ্গে উজিরপুর উপজেলার হস্তিশুন্ড গ্রামের মরিয়ম বেগমের বিয়ে হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মরিয়ম বেগমের মা অভিযোগ করেন, যৌতুকের দাবিতে গত দুদিন পূর্বে মরিয়মকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় আলামিন তালুকদার। গুরুতর আহত অবস্থায় মরিয়মকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি জানান, বুধবার দুপুরে আলামিনের পিতা কালাম তালুকদারসহ পরিবারের অন্যান্য সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রবেশ করে পুনরায় মরিয়মকে মারধর করে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে গৌরনদী মডেল থানার এসআই মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে হাসপাতালে পৌঁছার আগেই হামলাকারীরা পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here