মীনা বাজারে পাওয়া যাবে হালদা ভ্যালীর পণ্য

0


মীনা বাজারে পাওয়া যাবে হালদা ভ্যালীর পণ্য

রাজধানীর ধানমন্ডিতে চেইন শপ মীনা বাজারের কর্পোরেট অফিসে ৫ মার্চ একটি চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়। এ চুক্তির আওতায় হালদা ভ্যালী তাদের সব পণ্য মীনা বাজারের সকল আউটলেটে বাজারজাত করবে।

চুক্তিতে স্বাক্ষর করেন হালদা ভ্যালী ফুড এন্ড বেভারেজ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর শামীম খান এবং জেমকন ফুড এন্ড এগ্রিকালচারাল প্রোডাক্টস লিমিটেড এর সিইও শাহিন খান।

মীনা বাজারে এখন থেকে অন্যান্য পণ্যের পাশাপাশি হালদা ভ্যালী এর বিভিন্ন জনপ্রিয় ভ্যারাইটির চা যেমন ড্রাগন ওয়েল গ্রীন টি, সিলভার নিডেল হোয়াইট টি এবং খুব শিগগির গোল্ডেন আইব্রো ব্ল্যাক টি ইত্যাদি চা পাওয়া যাবে।

এছাড়াও উপস্থিত ছিলেন হালদা ভ্যালী ফুড এন্ড বেভারেজ লিঃ-এর হেড অফ বিজনেস ডেভেলপমেন্ট আশিক পাশা, ব্র্যান্ড ম্যানেজার আজমাঈন রহমান এবং জেমকন ফুড এন্ড এগ্রিকালচারাল প্রোডাক্টস লিঃ-এর জেনেরাল ম্যানেজার ব্র্যান্ড আহমেদ সোয়েব ইকবাল, জেনেরাল ম্যানেজার সাপ্লাই চেইন আবু রায়হান ভুঁইয়া। এছাড়াও উপস্থিত ছিলেন দুই প্রতিষ্ঠান এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ড্রাগন ওয়েল গ্রিন টি বিশ্বের সর্বাধিক জনপ্রিয় গ্রিন টি যা চীনে আভিজাত্যের প্রতীক হিসেবে ব্যবহৃত হয়। এর চাইনিজ নাম লংজিং টি। এই চা খুব ব্যয়বহুল এবং সর্বোৎকৃষ্ট মানের গ্রিন টি হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত।

এর কিছু স্বতন্ত্র বৈশিষ্ট্য এবং আকৃতি রয়েছে: মসৃণ এবং পুরোপুরি পাতার ভেতরের শিরা বরাবর চকচকে। গরম পানিতে এই চা থেকে মন মাতানো সৌরভ ভেসে আসে, মিষ্টি একধরনের ফ্লেভার পাওয়া যায়। এই ড্রাগন ওয়েল গ্রিন টির অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে এই চা পাতা একাধিকবার ব্যবহার করা যায়।

উল্লেখ্য যে, ২০১৬ সাল থেকে হালদা ভ্যালী অত্যন্ত সফলতার সাথে চীনে চা রপ্তানি করে আসছে। চট্টগ্রামের ফটিকছড়িতে অবস্থিত পিএনএল হোল্ডিংস লি: এর অঙ্গপ্রতিষ্ঠান হালদা ভ্যালী চা বাগানে বাংলাদেশে সর্বপ্রথম উন্নত মানের ড্রাগনওয়েল গ্রিন টি উৎপাদন শুরু করে।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here