যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারে ‘যদি একদিন’

0


‘যদি একদিন’ ছবির শুভ উদ্বোধন অনুষ্ঠানে অতিথিরা। ছবি-যুগান্তর

পৃথিবীর তৃতীয় বৃহত্তম এবং এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে দেশের সর্ববৃহৎ মাল্টিথিয়েটার ‘ব্লকবাস্টার সিনেমাস’ এ ‘যদি একদিন’ ছবির শুভ উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ছবিটির শুভ উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ডা. হাবিবে মিল্লাত মুন্না, যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন, ব্লকবাস্টার সিনেমাস’র হেড অব অপারেশন এ এইচ আহমেদ বি সরকার, আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান। বেঙ্গল মাল্টিমিডিয়া চলচ্চিত্র ও এ ছবির পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ছবিটির শিশুশিল্পী রাইসা, মিডিয়া ব্যক্তিত্ব মাসুম বাসার, অভিনেতা শহিদুজ্জামান সেলিম, সাজু খাদেম, রোজি সিদ্দিকী, সুমাইয়া শিমু, নায়ক সিয়াম আহমেদ, নাবিলা, মনিরা মিঠু, কণ্ঠশিল্পী পড়শি ও হৃদয় খান।

দেশের সর্ববৃহৎ মাল্টিথিয়েটার ‘ব্লকবাস্টার সিনেমাস’ এ ছবিটির শুভ উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তৃতায় পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন, যমুনা ফিউচার পার্কের মতো এত বড় একটি শপিংমলে এসে ‘যদি একদিন’ ছবির শুভ উদ্বোধন করছি, এটি আমার জন্য খুব আনন্দের-খুশির। এত সুন্দর স্থাপনা, মনটা ভরে গেছে। বিদেশে গেলে দেখি অনেক সুন্দর সিনেমা হল, আজ আমার দেশে এমন অত্যাধুনিক সিনেমা হলে ছবি দেখব, খুবই আনন্দ লাগছে।

একসময় অনেক নাটক দেখতাম। দেশে এখন অনেক ভালো ভালো ছবি তৈরি হচ্ছে জানিয়ে এম এ মান্নান বলেন, ভালো ছবি তৈরিতে যারা চেষ্টা করছেন তাদের পেছনে আমরা আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমরা আপনাদের পরিবেশ তৈরি করে দিচ্ছি, দেব। আপনারা যাতে নির্ভয়ে আপনাদের মেধা প্রজ্ঞা দিয়ে ভালো ছবি তৈরি করতে পারেন এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন।

তিনি বলেন, এখন সময় আমাদের সৃজনশীল কাজ করার, ভালো ছবি তৈরি করতে হবে। ভালো ছবি তৈরি করা হয়ে মানুষ তা নিশ্চয় দেখবে। বাংলাদেশ একসময় আড়ালে পড়েছিল, এখন সেই দিন আর নেই। এখন প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ছবি নির্মাতাদের সৃজনশীল কাজে আমরা আনন্দিত হয়।

যমুনা গ্রুপের পরিচালক জাকির হোসেন বলেন, দেশে অত্যন্ত ভালো মানের ছবি নির্মাণ হচ্ছে। দেশের সর্ববৃহৎ মাল্টিথিয়েটার ‘ব্লকবাস্টার সিনেমাস’ এ ৭টি বিশ্ববিখ্যাত সিনেমা হল রয়েছে।

সর্বাধুনিক প্রযুক্তির ব্লকবাস্টার সিনেমাস’র ৭টি হলে রয়েছে সাত ধরনের ইন্টেরিয়র ডিজাইন ও মনোমুগ্ধকর লবি। সর্বাধুনিক ডিজিটাল সাউন্ড সিস্টেম, সর্বশেষ প্রযুক্তি থ্রিডির থ্রিডি সিনেমার আয়োজন, চিত্তাকর্ষক ও বিলাসবহুল কফি লাউঞ্জ, অতিথিদের আরামদায়ক বসার স্থান বিশালবহুল ভিআইপি লাউঞ্জ, অনলাইন টিকিটিংয়ের ব্যবস্থাসহ চিত্তবিনোদনের সব আয়োজন। ভালো ভালো ছবি প্রদর্শন করা হচ্ছে।

যদি একদিন ছবিটি দেখার জন্য দর্শকরা ভিড় জমাচ্ছেন। আধুনিক বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশের মানুষের বিনোদন ও প্রত্যাশা মেটানোর বিষয়কে প্রাধ্যন্য দিয়েই এ মাল্টিথিয়েটার ‘ব্লকবাস্টার সিনেমাস’ নির্মাণ করা হয়েছে।

ছবিটির শুভ উদ্বোধন শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানসহ অতিথিরা ‘ব্লকবাস্টার সিনেমাস’ হলে ‘যদি একদিন’ ছবি দেখেন।

ছবির পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, আমরা ভালো ছবি তৈরি করতে চাই। এমন সুন্দর সুন্দর ছবি হলগুলো আমাদের অনুপ্রেরণা জোগায়। আশা করি এ ছবিটি সবার অনেক ভালো লাগবে। সবাইকে ‘ব্লকবাস্টার সিনেমাস’ হলে ছবিটি দেখার জন্য অনুরোধ করছি।

অভিনেতা সাজু খাদেম বলেন, অসাধারণ সিনেমা হল, খুব সুন্দর। এমন একটি সিনেমা হলে ছবিটি দেখছি, মন ভরে উঠছে।

অভিনেত্রী রোজি সিদ্দিকী বলেন, দেশে অনেক ভালো ভালো ছবি তৈরি হচ্ছে, এমন সুন্দর সিনেমা হলগুলো আছে বলেই আমরা চাই দর্শকরা সিনেমা হলে এসে ছবি দেখুক।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here