যাত্রীবাহী বাসে ফেনসিডিল বহন, আটক ২

0


যাত্রীবাহী বাস থেকে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান- র‌্যাব-১। বুধবার (৬ মার্চ) ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই মিলগেট এলাকা থেকে তাদের আটক করা হয়। তারা হলো আব্দুল হান্নান (৩৮) ও তাহাজুল ইসলাম মধু (৪৭)।

র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) মেজর মেহেদী জানান, গোপন খবরের ভিত্তিতে তারা জানতে পারেন উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-১১-৯২৩৫) দিনাজপুর থেকে ঢাকায় ফেনসিডিল নেওয়া হচ্ছে। বুধবার ভোরে তারা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই মিলগেট এলাকায় একটি চেকপোস্ট স্থাপন করেন। এসময় নীলফামারী থেকে রংপুর হয়ে ঢাকামুখী ওই বাসটি থামানোর সংকেত দিলে চালক গাড়িটি থামান। কিন্তু, গাড়ি থামানোর পরপরই ভেতর থেকে দুই জন যাত্রী নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের আটক করা হয়। তাদের দেওয়া তথ্যমতে গাড়ির মালামাল রাখার বক্স থেকে দুটি বস্তায় পাওয়া ৭১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, আটক হওয়া আব্দুল হান্নানের বাবার নাম মৃত মোজাহার। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার বিরামপুর থানার দাউদপুরে। আর তাহাজুল ইসলাম মধুর বাবার নাম মৃত ইছাহাক আলী। তার গ্রামের বাড়ি একই জেলার নবাবগঞ্জ থানার তিখুর এলাকায়। তারা দীর্ঘদিন ধরে যাত্রীবাহী বাসের মাধ্যমে ফেনসিডিল ঢাকায় নিয়ে বিক্রি করতো। তাদের এই মাদক ব্যবসার সঙ্গে বাসের চালক এবং তার সহযোগীরাও জড়িত থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। গাড়িটিও আটক করা হয়েছে।

 



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here