বয়ফ্রেন্ডের কাছে নিউইয়র্ক যাওয়ার জন্য বিমানের টিকিট কেনার টাকা চেয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের ক্লিয়ারওয়াটার শহরের ২৪ বছর বয়সী তরুণী সেরিনা ওল্ফে। কিন্তু সেরিনার বয়ফ্রেন্ড মিশেল ক্রেন তা দিতে নারাজ।

আর এ নিয়েই দুজনের মধ্যে ঝগড়া। প্রতিশোধ নিতে ফন্দি আঁটতে থাকেন সেরিনা। এতে লাভ হলো এক রেস্তোরাকর্মীর। তিনি পেয়ে গেলেন বিশাল অঙ্কের টাকা ৷ ২-৩ হাজার টাকা নয়, একেবারে ৪ লাখ ২০ হাজার টাকা (৫০০০ ডলার) ৷

অবশ্য এ কাজের জন্য সেরিনাকে মাশুল গুনতে হচ্ছে। বয়ফ্রেন্ড মিশেল ক্রেনের অভিযোগের প্রেক্ষিতে ফ্লোরিডার পুলিশ সেরিনাকে গ্রেফতার করেছে।

যুক্তরাজ্যভিত্তিক মেট্রো নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ক্লিয়ারওয়াটার শহরের ক্লিয়ার স্কাই ক্যাফেতে নাস্তা সারতে গিয়েছিলেন সেরিনা। খেতে গিয়ে সংশ্লিষ্ট কর্মীকে সারপ্রাইজ গিফ্ট দিতে চান সেরিনা ৷ ৫৫ দশমিক ৩৭ ডলারের খাবার খেয়ে বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড সোয়াইপ করে ক্যাফের কর্মীকে ৫ হাজার ডলার টিপস দিয়ে আসেন তিনি ৷

এরপরেই সেরিনার বয়ফ্রেন্ড মিশেল ক্রেন পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন৷

তিনি জানান, সেরিনা তাকে নিউইয়র্ক যাওয়ার বিমানের টিকিট কেটে দিতে বলেছিলেন। তিনি রাজি না হওয়ায় তাদের মধ্যে অশান্তি হয়। এরপরেই ক্রেডিট কার্ড থেকে ৪ লাখ টাকা ২০ টাকা খরচ করে মিশেলকে শিক্ষা দিতে চান সেরিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here