রায়হান রাফীর সিনেমায় জয়া আহসান?

0


পরিচালক রায়হান রাফী আগেই জানিয়েছিলেন ‌‘স্বপ্নবাজি’ বহু তারকার চলচ্চিত্র হতে যাচ্ছে। সে অনুযায়ী এখন চলছে শিল্পী নির্বাচনের কাজ।
ছবিটিতে থাকছে ৬টি বড় চরিত্র। এতে মূলত ভাবা হচ্ছে দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানকে। আরও থাকার কথা রয়েছে নুসরাত ইমরোজ তিশা, পিয়া জান্নাতুল ও সিয়ামের।
বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন ছবির পরিচালক রায়হান রাফী। তিনি বলেন, ‘আমরা তাদের সবাইকে নিয়েই ভাবছি। কথাও বলেছি। গল্প ও চরিত্র নিয়ে আমরা নিয়মিত আলাপ চালাচ্ছি। এরপর চুক্তি হবে। তার আগে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না। তবে আমার বিশ্বাস জয়া আহসানসহ অন্যদের আমি এই প্রজেক্টে পাবো।’
এদিকে আরেকটি সূত্র বলছে, ছবিতে জয়া, সিয়াম ও পিয়ার থাকার বিষয়টি নিশ্চিত। বড় ধরনের কোনও পরিবর্তন না আসলে তারাই অভিনয় করবেন। চরিত্রগুলো আসলে তাদের নিয়েই ভাবা হয়েছে।
যদিও প্রতিবেদনটি লেখা পর্যন্ত এ বিষয়ে জয়া আহসানের সঙ্গে যোগাযোগ করে কোনও মন্তব্য পাওয়া যায়নি।
রাফী জানান, ছবিতে দুই জন নতুন মুখও থাকছে। তাদের নির্বাচনের প্রক্রিয়াও চলছে।
রায়হান রাফী, ‘পোড়ামন-২’ ছবির পোস্টারের সামনেছবিটির গল্প প্রসঙ্গে রাফী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটি আমাদের পুরো ইন্ডাস্ট্রির গল্প। এখানে অনেক মডেল-নায়ক-নায়িকা আসেন স্বপ্ন নিয়ে। তারা টিকে থাকতে নানা ধরনের বাজি ধরেন। এই ছবিতে প্রেম-ভালোবাসা যেমন থাকছে, তেমনি স্বার্থ আর কালো টাকার বাজিও থাকবে। মিডিয়ার সমকামী ও যৌনতার বিষয়ও উঠে আসবে ছবিটিতে। পুরোটা মিলেই এই চলচ্চিত্র।’
চলতি মাসের শেষ সপ্তাহ থেকে ‘স্বপ্নবাজি’র শুটিং শুরু হবে। এটি প্রযোজনা করছেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।
প্রসঙ্গত, তরুণ নির্মাতা রায়হান রাফীর পরিচালনায় এর আগে মুক্তি পেয়েছে দুটি ছবি- ‘পোড়ামন ২’ ও ‘দহন’। সিয়াম-পূজা জুটিকে নিয়ে নির্মিত জাজ মাল্টিমিডিয়ার দুটি ছবিই বাণিজ্যিক সফলতা পায়।



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here