হলিউডের সুপারহিরোইন হতে চান দীপিকা

0


মার্ভেল কমিকস থেকে সৃষ্ট চলচ্চিত্রের অ্যাভেঞ্জার্স সিরিজে যুক্ত হতে চান বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর সেটির জন্য একটা শর্তও যুক্ত করেছেন ‌হলিউডের ‘ট্রিপল এক্স’ চলচ্চিত্রে কাজ করা এই তারকা।
সম্প্রতি লন্ডনে মাদাম তুসতে নিজের মোমের মূর্তি উন্মোচনের সময় এ অভিপ্রায় জানান তিনি।
দীপিকা বলেন, ‘ভারতীয় চলচ্চিত্রের প্রতি এখন বিশ্বব্যাপী আগ্রহ। এমনকি হলিউডের সুপারহিরোদের ছবির শুটিংও হয় ভারতে। তাই এখনই সময় এসেছে ভারতীয় বংশোদ্ভূত কোনও সুপারহিরোইনকে এই সিরিজে যুক্ত করা।’
৩৩ বছর বয়সী এই অভিনেত্রী যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ‘ওয়াক্স’-এর সঙ্গে আলাপচারিতায় এমন আগ্রহের কথা বলেন। সংবাদমাধ্যমটি যখন জানতে চান, এমন সুপারহিরোইন চরিত্র করতে তিনি রাজি কিনা- এর উত্তরের দীপিকা বলেন, ‘কেন নয়! যদি সেটা হয় তবে আমি সুপারহিরোইনের ভূমিকায় কাজ করতে চাই। মার্ভেল হোক বা অ্যাভেঞ্জার্স হোক- আইকনিক চরিত্র হলে অবশ্যই আমি কাজ করব। আসলে বিশ্ব এখন চায় ভারতীয় সুপারহিরোইন এতে যুক্ত হোক। আমার তেমনটাই মনে হয়।’
এদিকে দীপিকাকে খুব শিগগিরই দেখা যাবে মেঘনা গুলজারের পরিচালনায় ‘ছাপাক’ নামের জীবনীভিত্তিক চলচ্চিত্রে। এসিডদগ্ধ লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে আসবেন তিনি।
মাত্র ১৫ বছর বয়সে এসিড সন্ত্রাসের শিকার হন লক্ষ্মী। ২০০৫ সালে দিল্লির একটি বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা অবস্থায় তাকে এসিড ছুঁড়ে দেয় এক ব্যক্তি, যে লক্ষ্মীকে একতরফা ভালোবাসত। বর্তমানে ভারতে এসিড সন্ত্রাস বন্ধে কাজ করছেন লক্ষ্মী।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস



LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here